ইতিহাস গড়লেন মাল্টিপল প্রেসিডেন্ট লিও দিপু ।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর ২০১৮-১৯ বর্ষের মাল্টিপল ডিস্ট্রিক্ট ৩১৫, বাংলাদেশ এর মাল্টিপল লিও ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট লিও মোহাম্মদ শহিদুল ইসলাম দিপু নির্বাচিত হয়েছিলেন। মাল্টিপল জেলার অন্তর্ভুক্ত ছয়টি লিও ডিস্ট্রিক্ট নিয়ে গঠিত কাউন্সিল সদস্যদের করেছেন ঐক্যবদ্ধ।

তারই ধারাবাহিকতায় গত ৬ই অক্টোবর, ২০১৮ অনুষ্ঠিত হয় লায়ন ও লিও মহাসমাবেশ। যেখানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছয়টি লিও ডিস্ট্রিক্ট থেকে এর প্রায় দুই হাজারেরও বেশি লিও সদস্য অংশগ্রহণ করে যা লিওর ইতিহাসে একটি অন্যতম অধ্যায়। এর পুরো কৃতিত্ব মাল্টিপল লিও ডিসট্রিক্ট প্রেসিডেন্ট লিও দিপুর নেতৃত্বের।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালে বাংলাদেশ হতে তৃতীয় ইন্টারন্যাশনাল ডিরেক্টর নির্বাচিত হওয়ায় লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ এর সংবর্ধনা অনুষ্ঠিত হয় গণভবনে। সেখানে লায়ন ও লিওদের এ মহাসমাবেশ বা মিলন মেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন জেলার লিও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন; মাল্টিপল ভাইস প্রেসিডেন্ট – লিও আরিফুল ইসলাম সাজু, ছয়টি লিও ডিস্ট্রিক্ট এর প্রেসিডেন্টবৃন্দ যথাক্রমে; ৩১৫ এ১ – লিও রিয়াসাত ইসলাম, ৩১৫ এ২ – তাহসিন সাদিয়া রূপকথা, ৩১৫ বি১ – জাকির হোসাইন, ৩১৫ বি২ – আশিকুল ইসলাম, ৩১৫ বি৩ – লিও সাদিক উদ্দিন খান, ৩১৫ বি৪ – লিও আনারুল ইসলাম চৌধুরী এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। এরমধ্যে জেলা ৩১৫ এ১ এর লিও ডিস্ট্রিক্ট ভাইস প্রেসিডেন্ট; লিও জয়ন আরিফ কে SSF স্পেশাল সিকিউরিটি ফোর্স এর সাথে লিও কো-অর্ডিনেশন এর দায়িত্ব পালন করতে দেখা গেছে।

এ ধরনের একটি প্রোগ্রাম আয়োজন এর জন্য সকল লিওরা মাল্টিপল প্রেসিডেন্টের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং লিও ইজমের নবজাগরণে উক্ত প্রোগ্রামটি বিশেষ ভূমিকা রাখবে বলে সবাই মনে করে। বাংলাদেশের লিওইজমের উন্নয়নে এ বছর মাল্টিপল লিও জেলা গঠনমূলক ভূমিকা পালন করবে বলে সবাই বিশ্বাস করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here