আর্থিক প্রতিবেদন ও লভ্যাংশ ঘোষণা ২১ কোম্পানির

স্টাফ রিপোর্টার:  আজ বুধবার ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা এবং ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানিয়েছে ২১ কোম্পানি পরিচালনা পর্ষদ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কহিনূর কেমিক্যাল: কহিনূর কেমিক্যালের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড আসতে পারে বলে জানা গেছে।

ওরিয়ন ফার্মা: ওরিয়ন ফার্মার বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড আসতে পারে বলে জানা গেছে।

ওরিয়ন ইনফিউশন: ওরিয়ন ইনফিউশনের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড আসতে পারে বলে জানা গেছে।

ঢাকা ইন্স্যুরেন্স: ঢাকা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সমতা লেদার: সমতা লেদারের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মুন্নু জুট: মুন্নু জুটের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

রিজেন্ট টেক্সটাইল: রিজেন্ট টেক্সটাইলের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ফিনিক্স ইন্স্যুরেন্স: ফিনিক্স ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ডেল্টা ব্র্যাক হাউজিং: ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গ্লাস্কো স্মিথক্লাইন: গ্লাস্কো স্মিথক্লাইনের বোর্ড সভা ৩১ অক্টোবর, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গ্রামীণ ওয়ান: স্কীম টু ফান্ডের ট্রাস্টি সভা ৩১ অক্টোবর, বিকাল ৩টা ১৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রাইম ফাইন্যান্স: প্রাইম ফাইন্যান্স ফার্স্ট ফান্ডের ট্রাস্টি সভা ৩১ অক্টোবর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

৮ মিউচ্যুয়াল ফান্ড   আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি সেকেন্ড এনআরবি, আইসিবি থার্ড এনআরবি, আইসিবি ইম্পলোয়েস প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ড ও আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান।

মিউচ্যুয়াল ফান্ডগুলোর ট্রাস্টি সভা ৩১ অক্টোবর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here