আবারও পরিচালক জাকির হোসেন রাজুর সিনেমায় শাকিব খান

স্টাফ রিপোর্টার : প্রায় দেড় বছর পর নন্দিত চিত্রপরিচালক জাকির হোসেন রাজু নির্মাণ করছেন নতুন সিনেমা। আবারও শুটিং ফ্লোরে সরব হতে যাচ্ছেন ‘মনে প্রাণে আছ তুমি’ খ্যাত এই নির্মাতা।

রাজুর নতুন সিনেমা ‘আগুন’। এতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। প্রায় ৮ বছর পর রাজুর পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন ‘সুপার হিরো’খ্যাত এই তারকা। এর আগে তারা জুটি হয়ে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ও ‘মনে প্রাণে আছ তুমি’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন।

সিনেমার বিষয়টি নিশ্চিত করে জাকির হোসেন রাজু বলেন, ‘শাকিব খানকে নিয়ে এর আগে আমি ছয়টি সিনেমা নির্মাণ করেছি। তবে ইচ্ছা থাকলেও দীর্ঘদিন তাকে নিয়ে আর কাজ করা হয়নি। এবার একসঙ্গে আমার দু’টি সিনেমায় শাকিব অভিনয় করতে যাচ্ছেন। এরমধ্যে একটির নাম চূড়ান্ত করেছি ‘আগুন’। সম্প্রতি পরিচালক সমিতিতে এই নামটি নিবন্ধন করেছি। অন্যটির নাম এখনো ঠিক করেনি। তাছাড়া সপ্তাহখানেক আগে শাকিব খানকেও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করিয়েছি।’

‘সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে কলকাতার অভিনেত্রী নুসরাতকে নেওয়ার কথা ভাবছি। কয়েক দিনের মধ্যে আমি কলকাতা গিয়ে বিষয়টি চূড়ান্ত করব। আশা করছি চলতি মাস (এপ্রিল) শেষ হওয়ার আগেই ‘আগুন’র মহরত করতে পারব। শুটিং শুরু করব ঈদুল ফিতরের পর’, যোগ করেন তিনি।

সিনেমাটির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবুর। বাংলাদেশ ছাড়াও এর শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে। প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।

শাকিব খানকে নিয়ে জাকির হোসেন রাজুর নির্মিত সিনেমাগুলো হলো-‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছ তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’। ২০১৮ সালে রাজুর সর্বশেষ সিনেমা ‘ভালো থেকো’ মুক্তি পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here