আজ তামিমের অতিথি হিসেবে আসছেন ওয়াসিম আকরাম

ডেস্ক রিপোর্ট : সোমবার, ১৮ মে ক্রিকেটপ্রেমীদের সবচেয়ে বড় উপহার দিয়েছেন তামিম ইকবাল। বাংলাদেশের ওয়ানডে দলপতির লাইভ অনুষ্ঠানে আসছিলেন বিরাট কোহলি। প্রায় ২৭ মিনিটের মতো আড্ডা দেন এই দুজন। লাইভ শেষে মঙ্গলবারের, ১৯ মে অতিথির নাম ঘোষণা করেন তামিম। যেখানে থাকছে আরও একটি চমক।

তামিম বলেন, কালকেও (মঙ্গলবার) একটা চমক রয়েছে, অনেক বড়ই বলতে পারেন। আমাদের সাথে খালেদ মাসুদ পাইলট, আকরাম খান এবং মিনহাজুল আবেদীন নান্নুসহ বিশেষ অতিথি হিসেবে থাকবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। আমাকে অনেক দেশি কোচরা ফোন করে বলেছেন ওয়াসিম আকরামকে যদি আনা যায়, যদি বোলিং টিপসের ব্যাপারে জানা যায় তাহলে অনেক কিছু শেখা যাবে। আশা করছি কালকের শো’টা বড় হবে। ওয়াসিম আকরাম যেহেতু থাকবেন ৯৯ বিশ্বকাপ নিয়ে কথা বলবো।

করোনা ভাইরাস থমকে দিয়েছে মানুষের জনজীবন। মাস খানেকের ওপর ধরে মাঠের খেলাও বন্ধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটপ্রেমীদের কিছুটা হলেও স্বস্তিতে রেখেছেন তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং ইন্সটাগ্রামে ক্রিকেটারদের লাইভ সেশন চালিয়ে যাচ্ছেন তিনি। মুশফিকুর রহিমকে দিয়ে শুরু হওয়া এই লাইভ সেশনে তামিমের অতিথি হিসেবে এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন, মুমিনুল হক, তাইজুল ইসলাম এবং লিটন দাস।

বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় এবং হাবিবুল বাশারকে নিয়ে লাইভ সেশন চালিয়েছেন তামিম। শুধু দেশিদের এনেই থেমে যাননি তামিম। গেল বুধবার বিদেশি অতিথি হিসেবে এসেছিলেন ফাফ ডু প্লেসি। শুক্রবার ক্রিকেটপ্রেমিদের আরও একটি চমক উপহার দিয়েছেন তামিম। ভারতের রোহিত শর্মাকে লাইভে নিয়ে এসেছিলেন তিনি। এবার তৃতীয় বিদেশি ক্রিকেটার হিসেবে এসেছিলেন কোহলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here