আইপিডিসির সঙ্গে বিএসআরএম স্টিলের চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার : আইপিডিসি ফাইন্যান্স ডিজিটাল সাপ্লাই চেইন প্ল্যাটফর্ম ‘অর্জন’এর প্রথম চুক্তি স্বাক্ষরিত হয়েছে বিএসআরএম স্টিলের সাথে। এই চুক্তির আওতায় বিএসআরএম স্টিলের সাপ্লায়ার ও ডিস্ট্রিবিউটররা সবচেয়ে সহজ, সবচেয়ে দ্রুত এবং জামানত বিহীন ঋণ সুবিধা পাবেন। আইপিডিসি ফাইন্যান্স সূত্রে এ তথ্য জানা গেছে।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এমডি অ্যান্ড সিইও মমিনুল ইসলাম, ডিএমডি অ্যান্ড হেড অফ বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস, হেড অফ সাপ্লাই চেইন ফাইন্যান্স আব্দুল মাবুদ তুষার। উল্লেখ্য, প্রকল্পটি পরিচালনা করছেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর হেড অফ স্ট্র্যাটেজিক ইনিশিয়েটিভ মুহাম্মদ সোলায়মান সারওয়ার।

বিএসআরএম স্টিলের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আলী হুসেইন আকবর আলী, ম্যানেজিং ডিরেক্টর আমির আলী হুসেইন, জেনারেল ম্যানেজার ফাইন্যান্স অ্যান্ড একাউন্ট অ্যান্ড কোম্পানি সেক্রেটারি শেখর রঞ্জন কর, ফাইন্যান্স ডিরেক্টর জোহাইর তাহের আলী, হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ ইমতিয়াজ উদ্দীন চৌধুরী এবং হেড অফ চ্যানেল ডেভেলপমেন্ট রুনি রহমান।

বিএসআরএম স্টিলের চেয়ারম্যান আলী হুসেইন আকবর আলী তার বক্তব্যে বলেন, অর্থনীতির ব্যাপক অগ্রগতির সাথে সম্ভাবনাসমূহ দেখে আমরা আনন্দিত। তবুও আমরা খুব সম্ভাবনাময় খাতগুলোর সংগ্রামকে অস্বীকার করতে পারি না। আমরা অত্যন্ত খুশি যে, আইপিডিসি বাংলাদেশের এসএমইদের আর্থিক সহযোগিতা এবং উদ্যোক্তাদের উৎসাহিত করতে দারুণ একটি প্ল্যাটফর্ম তৈরি করেছে। এই প্ল্যাটফর্মের সাথে যুক্ত হতে পেরে সত্যিই আনন্দিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here