আইপিওর ফল প্রকাশ রয়েল টিউলিপের

স্টাফ রিপোর্টার : সম্প্রতি বিনিয়োগকারীদের কাছ থেকে মূলধন উত্তোলনকারী পর্যটন খাতের প্রতিষ্ঠান সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড (রয়েল টিউলিপ) এর  প্রাথমিক গণপ্রস্তাব বা আইপিও’র লটারি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার, ২৩ মে দুপুরে রাজধানীর মতিঝিলের এজিবি কলোনীতে এ লটারি অনুষ্ঠিত হয়।

গত ২৩ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত কোম্পানিটির আইপিওতে আবেদন ও চাঁদা গ্রহণ করা হয়। এর আগে বিএসইসির ৬৭৬তম সভায় আইপিও অনুমোদন দেয়া হয়।

উল্লেখ্য, নতুন শেয়ার ইস্যু করার মাধ্যমে কোম্পানিটি পুঁজিবাজার থেকে ১৫ কোটি টাকা সংগ্রহ করবে। সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড অভিহিত মূল্য ১০ টাকা দরে দেড় কোটি শেয়ার ইস্যু করবে।

আইপিওর মাধ্যমে উত্তোলিত ১৫ কোটি টাকা দিয়ে কোম্পানিটি ব্যবসা সম্প্রসারণ করবে। ইন্টেরিয়র ফিনিশিং অ্যান্ড ফার্নিচার,জমি ক্রয় এবং আইপিও খরচ বাবদ মূলত ব্যয় হবে এই টাকা।

গত তিন বছরের আর্থিত প্রতিবেদন অনুসারে ভারিত গড় শেয়ার প্রতি আয়(Weighted Average EPS) ৪১ পয়সা।

লটারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো আমিনুল হক,প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মকবুল হোসাইন,প্রধান অর্থ কর্মকর্তা মিজানুর রহমান,কোম্পানি সচিব আজহারুল ইসলাম, ঢাকা স্টক এক্সচেঞ্জের কর্মকর্তা বদরুল ইসলাম, ইস্যু ম্যানেজার বানকো ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক হামদুল ইসলাম, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান অর্থ কর্মকর্তা খন্দকার রায়হান আলী এফসিএ প্রমুখ।

সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে বানকো ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড।

পাঠকদের জন্য লটারির ফল প্রকাশ করা হল-

Title Download

Stock Exchange TREC No. / M.Bank SL No.

Download

Residents Bangladeshi

Download

Affected small investors(ASI)

Download

Non-Residents Bangladeshi

Download

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here