অর্থ আত্মসাত : ক্রেস্ট সিকিউরিটিজের এমডি’র বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার : ব্রোকারেজ হাউজ ক্রেস্ট সিকিউরিটিজ লিমিটেডের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ করে মানবন্ধন করেছেন ব্রোকারেজ হাউজটির মাধ্যমে পুঁজিবাজারে বিনিয়োগ করা সাধারণ বিনিয়োগকারীরা।

মঙ্গলবার, ৩০ জুন রাজধানীর পুরানা পল্টনে ব্রোকারেজ হাউজটির সামনে এসব সাধারণ বিনিয়োগকারী মানবন্ধন করেন।

মানবন্ধনে বক্তারা বলেন, ক্রেস্ট সিকিউরিটিজ লিমিটেডের মাধ্যমে পুঁজিবাজারের তালিকাভূক্ত বিভিন্ন  কোম্পানিতে প্রায় ২১ হাজার বিনিয়োগকারী ৮২ কোটি টাকার বিনিয়োগ করেছেন। হাউজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. শহিদ উল্লাহ ও তার গংরা যোগসাজসের মাধ্যমে আমাদের শেয়ার বিক্রি করে অর্থ আত্মসাত করেছে। ক্রেস্ট সিকিউরিটিজ বন্ধ করে দিয়ে তারা পালিয়ে গেছে। আমরা অনতিবিলম্বে শহিদ উল্লাহ ও তার গংদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

মানবন্ধনে তারা আরও বলেন, ক্রেস্ট সিকিউরিটিজ এতোবড় একটা জালিয়াতি করলো অথচ এখন পর্যন্ত ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) কেউ এই ব্রোকারেজ হাউজে আসলো না। অনেক শেয়ারহোল্ডার রয়েছেন যারা জানেন না তাদের শেয়ারের কি অবস্থা। তাই অনতি বিলম্বে আমরা ক্রেস্ট সিকিউরিটিজ খুলে দেয়ার দাবি জানাচ্ছি। এবং সরকারের হস্তক্ষেপ কামনা করছি। সরকার যেন দ্রুত ক্রেস্ট সিকিউরিটিজের মালিকসহ তাদের গংদের শাস্তি নিশ্চিত করে। পাশাপাশি আমরা যারা সাধারণ বিনিয়োগকারী ক্ষতিগ্রস্ত হয়েছি তাদের পাশে যেন সরকার দ্রুত দাঁড়ায়।

মানবন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ বিনিয়োগকারী মো. নাজির আহমেদ, মো. মোজাম্মেল হক, নিশাত, নিয়াজ আহমেদ ও রতনসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here