অভিজ্ঞতা ছাড়াই প্লেন চালাল তিতলি, কলকাতার সিরিয়ালেই এটা সম্ভব!

কলকাতার স্টার জলসার একটি সিরিয়ালের এপিসোড নিয়ে চলছে সোশ্যাল মিডিয়ায় হাস্যরস ও সমালোচনা। আর এর ফলেই আলোচনায় না থাকা ‘তিতলি’ এখন আলোচনার কেন্দ্রে।

ধারাবাহিকের এপিসোডে দেখা যায়, হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন পাইলট। বিমান আকাশ থেকে পড়ে যাচ্ছে।  আর সেই মুহূর্তে অভিজ্ঞতা ছাড়াই কানে না শোনা নায়িকা বিমানের ককপিটে গিয়েও বসে বিমানের নিয়ন্ত্রণ নিয়ে নিলেন। চালালেন, রক্ষা করলেন। অবিশ্বাস্য এই দৃশ্য নিয়ে ইন্টারনেট দুনিয়ায় চলছে হাস্যরস। স্টার জলসার ধারাবাহিকের সেই প্রমো ঘিরেই এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। সপ্তাহের প্রোমো প্রকাশ হওয়ার পর থেকেই টিম ‘তিতলি’র এই কাণ্ড নিয়ে চলছে ব্যবচ্ছেদ।

ছোটবেলার পাইলট হওয়ার স্বপ্ন যখন ভেঙে চুরমার হয়ে গিয়েছে তিতলির, সেই সময়ই স্বামীকে নিয়ে জীবনে প্রথমবার, হ্যাঁ, প্রথমবার প্লেনে চড়েছে সে। তবে সানির আশ্বাস, ‘হেরে যেয়ো না। ঠিক সুযোগ পাবে নিজেকে প্রমাণ করার।’ আর বরের মুখের কথা ফলে যেতে বেশি সময় লাগল না।

টিআরপি তালিকায় এত দিন সেভাবে সাড়া না ফেললেও আপাতত টলিপাড়ার ‘টক অব দ্য টাউন’ তিতলি। আরিয়ান ভৌমিক ও মধুপ্রিয়া চৌধুরী অভিনীত এই ধারাবাহিকের প্রোমো দেখে কার্যত মাথায় হাত দর্শকদের। বাংলাদেশি দর্শকরা বলছেন, এমন অদ্ভুত ঘটনা আসলে স্টার জলসা কিংবা কলকাতার সিরিয়ালগুলোতেই সম্ভব।

আচমকাই বুকে ব্যথা নিয়ে (খুব সম্ভবত হার্ট অ্যাটাক) চালকের সিট ছেড়ে উঠে পড়লেন পাইলট। সহকারী পাইলট অনেকখানি নীরব দর্শকের ভূমিকায়, ককপিটে তখন সানিকে সঙ্গে নিয়েই ঢুকে পড়ল তিতলি। তারপর দ্রুত একের পর এক বাটন টিপে ককপিটের দায়িত্বে সে! তা-ও বিনা প্রশিক্ষণে। বিমানের বাকি কর্মীরা নীরব দর্শকের ভূমিকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here