“এসএসসি প্রজন্ম-২০০১ ক্রিকেট টুর্ণামেন্ট” উদ্ভোধন

স্টাফ রিপোর্টার:  ”মাদকমুক্ত বাংলাদেশ চাই,খেলাধুলার বিকল্প নাই” স্লোগানকে সামনে রেখে আজ ঢাকার মিরপুর দারুস সালাম ক্রিকেট মাঠে শরু হয়েছে ২০০১ সালে এসএসসি পাশ করা শিক্ষার্থীদের উদ্দ্যেগে ১৮ দলীয় ১৫ ওভারের ”এসএসসি প্রজন্ম-২০০১ ক্রিকেট টুর্ণামেন্ট”। উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার হান্নান সরকার সহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

আজকের উদ্ভোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয় । উদ্ভোধনী খেলায় সকাল ১০ টায় ফ্রেন্ডস গ্লাডিয়েটরস মুখোমুখি হয় রেখলেছ কুমিল্লার। উক্ত খেলায় রেখলেছ কুমিল্লা ১১৯ রানের বিশাল জয় তুলে নেয়। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে ১ উইকেট হারিয়ে ১৯১ রান তুলতে সক্ষম হয় রেখলেছ কুমিল্লা।

দলের পক্ষে টুর্ণামেন্টের প্রথম শতক করেন সাইমন। তিনি অপরাজিত ১৩৭ রান করেন।  জবাবে ব্যাট করতে নেমে ফ্রেন্ডস গ্লাডিয়েটরস ১৪ ওভারে মাত্র ৭২ রান তুলতে সক্ষম হয়।

এদিকে দিনের অন্য ম্যাচে বিকাল ২.৩০ টায় ভেড়ামারা ড্রাগন মখোমুখি হয় রোর অফ উত্তরার। উক্ত খেলায় রোর অফ উত্তরা ৭ উইকেটের বিশাল জয় তুলে নেয়। প্রথমে ব্যাট করতে নেমে তারা নির্ধারিত ১৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৪ রান তুলতে সক্ষম হয় ভেড়ামারা ড্রাগন। জবাবে ব্যাট করতে নেমে ফ্রেন্ডস গ্লাডিয়েটরস ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৬ রান করে সহজ জয়  তুলে নেই ভেড়ামারা ড্রাগন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here