আইটিসির এজিএম সম্পন্ন, বিনিয়োগকারীর বক্তব্য ছাড়াই

All-focus

স্টাফ রিপোর্টার: ৬ ডিসেম্বর, বৃহস্পতিবার আইটি কনসাল্টেন্টস লিমিটেডের ১৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভাটি শুরু হয়। পরবর্তীতে এজেন্ডা পেশ এবং অনুমোদন করা হয়। সর্বশেষে চেয়ারম্যানের বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে। এসব কিছু করতে সময় লাগে মাত্র ১৫ মিনিট।

সভায় এজেন্ডা পাশের পর কোম্পানি কর্তৃপক্ষের নিকট থেকে থেকে সাধারণ বিনিয়োগকারীদের মতামত প্রকাশের জন্য আহবান জানানো হয়। প্রত্যুত্তরে বিনিয়োগকারীদের পক্ষ থেকে মতামত প্রকাশের পরিবর্তে কোম্পানির চেয়ারম্যানকে বক্তব্য পেশ করার জন্য অনুরোধ জানানো হয়। বিনিয়োগকারীরা মতামত প্রকাশ না করায় সভাটি ১৫ মিনিটের মাথায় শেষ হয়ে যায়।

বক্তব্যে চেয়ারম্যান মিস্টার লিম কিয়াহ মেং বলেন, আইটিসি ক্রমাগত গবেষণা ও উন্নয়নের মাধ্যমে নতুন টেকনোলজি সম্পর্কে জ্ঞান সংগ্রহ করছে এবং টেকসই ও উপযুক্ত টেকনোলজি তৈরির মাধ্যমে শেয়ারহোল্ডারদের ভ্যালু বৃদ্ধি করছে।

সভায় চেয়ারম্যান ছাড়াও আরও উপস্থিত ছিল ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর, ব্যবস্থাপনা পরিচালক কাজি সাইফুদ্দিন মুনির, পরিচালক ফযিজুস জান্দ্রা, ইন্ডিপেন্ডেন্ট পরিচালক হকফুল শেইখসহ আরও অনেকে।

সভাটি রাজধানীর মহাখালির রাওআ কনভেনশন হলে সকাল ১০টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here