মহরতের পর ড্রিম গার্ল সিনেমা থেকে বাদ পড়লেন অধরা খান

ডেস্ক রিপোর্ট : মার্চে যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের নতুন সিনেমা ‘ড্রিম গার্ল’র মহরত অনুষ্ঠিত হয়েছিল। তখন জানানো হয়, সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা অধরা খান ও চিত্রনায়ক জিয়াউল রোশান রিক্ত। জুনে শুরু হবে এর শুটিং।

তবে হঠাৎ করে সিনেমাটি থেকে অধরা খানকে বাদ দেওয়ার ঘোষণা দিলেন নির্মাতা। জানালেন নতুন নায়িকা সন্ধানের কথাও। এছাড়া সিনেমার নাম পাল্টে ‘ড্রিম গার্ল’ থেকে রাখা হয়েছে ‘হৃদিতা’।

এ প্রসঙ্গে শুক্রবার, ২৪ মে পরিচালক এম এম ইস্পাহানী একটি অনলাইন নিউজপোর্টালকে বলেন, ‘শুরুতে আমরা যে গল্প নিয়ে কাজ শুরু করেছিলাম সেটি সিনেমায় থাকছে না। এখন নতুন গল্প ও নাম নেওয়া হয়েছে। আর নতুন চরিত্রের সঙ্গে অধরা খানকে আমাদের যথার্থ মনে হচ্ছে না। তাই নায়িকা পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছি। এখন নতুন নায়িকা খুঁজছি।’

এদিকে সিনেমা থেকে বাদ পড়ার বিষয়টি অনুষ্ঠানিকভাবে অধরা খানকে বলা হয়নি বলে জানান তিনি। তার ভাষ্যে, ‘ড্রিম গার্ল’র পরিচালক-প্রযোজক কেউই আমাকে সিনেমাটিতে না থাকার বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানান নি। এটি নিয়ে আমি একটা ফেসবুক পোস্ট দেখেছি। তবে যদি গল্প ও সিনেমা নাম পরিবর্তন হয় আমিও সিনেমাটি করব না। কারণ আমার সঙ্গে চুক্তি হয়েছে ‘ড্রিম গার্ল’র, অন্য সিনেমার নয়’, বললেন ‘নায়ক’খ্যাত এই অভিনেত্রী।

ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত সর্বশেষ সিনেমা ‘নায়ক’ মুক্তি পেয়েছে ২০১৮ সালে। এই সিনেমার মধ্য দিয়ে অধরা খানের বড় পর্দায় অভিষেক ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here