বোর্ড সভার তারিখ ঘোষণা আট কোম্পানির

স্টাফ রিপোর্টার: ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময় পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানিয়েছে মিরাকল ইন্ডাস্ট্রিজ,ইস্টার্ন হাউজিং, পেনিনসুলা, বিএসআরএম স্টিল, বিএসআরএম লিমিটেড, সইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট  মিউচ্যুয়াল ফান্ড, রিলায়েন্স ওয়ান“ দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ড এবং ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান পরিচালনা পর্ষদ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

মিরাকল ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ২৩ জানুয়ারি, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইস্টার্ন হাউজিংয়ের বোর্ড সভা ২২ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পেনিনসুলার বোর্ড সভা ২১ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বিএসআরএম স্টিল লিমিটেডের বোর্ড সভা ২১ জানুয়ারি, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বিএসআরএম লিমিটেডের বোর্ড সভা ২১ জানুয়ারি, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২১ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

রিলায়েন্স ওয়ান“ দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি, বিকাল ৩টা ২৫ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি, বিকাল ৩টা ৪০ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here