বসুন্ধরা পেপারের আন্তর্জাতিক মানের কাগজ ২৩টিরও বেশি দেশে রফতানি

বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের ২৫তম এজিএম গতকাল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার, ‘রাজদর্শন’ হলে অনুষ্ঠিত হয়। কোম্পানির উপদেষ্টা এ আর রশীদির সভাপতিত্বে অনুষ্ঠিত এজিএমে ২০১৭-১৮ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য এজেন্ডার পাশাপাশি ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন তালিকাভুক্ত কোম্পানিটির শেয়ারহোল্ডাররা।

প্রতিকূল পরিস্থিতিতেও নগদ লভ্যাংশ প্রদানে সন্তোষ প্রকাশ করে কোম্পানির সক্ষমতা, রফতানি ও ব্যবসা বাড়ানোর বিভিন্ন উদ্যোগ নেয়ায় পর্ষদকে ধন্যবাদ দেন তারা। শেয়ারহোল্ডারদের উদ্দেশে সভাপতি বলেন, বসুন্ধরা পেপার মিলসের আন্তর্জাতিক মানের কাগজ ২৩টিরও বেশি দেশে রফতানি হচ্ছে। আইপিওর মাধ্যমে উত্তোলন করা অর্থে মেশিনারি আমদানি প্রায় সম্পন্ন এবং সেগুলো কোম্পানির কারখানায় স্থাপন করা হচ্ছে। এগুলো চালু হলে কোম্পানির উৎপাদন আরো বাড়বে, যা বাজার শেয়ার বাড়াতে সহায়ক হবে।

সভায় স্বতন্ত্র পরিচালক খাজা আহমেদুর রহমান, পরিচালক মো. ইমরুল হাসান, নাজমুল আলম ভূইয়া, মোহাম্মদ আবু তৈয়ব, উপদেষ্টা ময়নাল হোসেন চৌধুরী, মেজর জেনারেল (অব.) মাহবুব হায়দার খান, মুস্তাফিজুর রহমান এফসিএ, প্রধান অর্থ কর্মকর্তা মির্জা মুজাহিদুল ইসলাম ও কোম্পানি সচিব এম নাসিমুল হাই এফসিএসসহ কোম্পানির ঊর্ধ্বতন অনেক কর্মকর্তা এবং বিধিবদ্ধ নিরীক্ষক ও ইস্যু ম্যানেজার প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। —বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here