ফারইস্ট ইসলামী লাইফের লভ্যাংশ অনুমোদন

স্টাফ রিপোর্টার : ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন-২০১৮ সর্ব সম্মতিক্রমে গৃহীত হয় এবং শেয়ারহোল্ডারের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

রাজধানীর ‘ফারইষ্ট টাওয়ারে’ রবিবার, ৩০ সেপ্টেম্বর এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কোম্পানীর পরিচালক ও শেয়ারহোল্ডারগন অংশগ্রহণ করেন।

কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানীর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. ইফ্ফাৎ জাহান, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব হেলাল মিয়া, ব্যাংকের পরিচালক মিসেস নাজনীন হোসেন, মোহাম্মদ সহেল আরিফ, মিসেস রাবেয়া বেগম।

এছাড়াও উপস্থিত ছিলেন বিকল্প পরিচালক সৈয়দ শাহ আলম মির্জা, স্বতন্ত্র পরিচালক মো. জাহিদুল ইসলাম, শরী’আহ্ কাউন্সিলের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী ও কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত উল্যাহ্, চীফ কনসালট্যান্ট মো. আলী হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব সৈয়দ আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবীর সহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here