‘ক্যাপিটাল মার্কেট ফুটবল কাপ’ উদ্বোধন বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টার: প্ল্যানেট এক্স ইনকর্পোরেটেড প্রতিষ্ঠানের আয়োজনে ঢাকা স্টক এক্সচেঞ্জ, তাদের সদস্য এবং পুঁজিবাজার বিটের সাংবাদিকদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস (সিএমজেএফ) ফোরামসহ ১৬টি দলের অংশগ্রহণে রাজধানীর ‘শহীদ এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে’  আগামী বৃহস্পতিবার (২২ নভেম্বর) থেকে শুরু হবে ‘ক্যাপিটাল মার্কেট ফুটবল কাপ’  খেলাটি  ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ নভেম্বর।

গত মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জ প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে এ ফুটবল টুর্নামেন্টের ঘোষণা ও অংশগ্রহণকারী দলের প্রতিনিধিদের নিকট জার্সি বিতরণ ও লটারির মাধ্যমে ‘গ্রুপ’ নির্ধারণ করা হয়। খেলায় ১৬টি দল চারটি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে। প্রতিটি গ্রুপে থাকবে চারটি করে দল।

খেলাটি সম্পর্কে ডিএসইর এমডি মাজেদুর রহমান বলেন, এটি একটি ব্যতিক্রম আয়োজন। অায়োজনটির ফলে পুঁজিবাজার সংশ্লিষ্টরা ব্যস্ত জীবনের মধ্যে কিছুটা হলেও প্রফুল্লতা পাবে।

খেলায় অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে- ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ), সেন্ট্রাল ডিপোজেটরি বাংলাদেশ (সিডিবিএল), আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

আইডিএলসি সিকিউরিটিজ, ইউনাইটেড সিকিউরিটিজ, সিটি ব্রোকারেজ, ব্র্যাক ইপিএল সিকিউরিটিজ, ইবিএল সিকিউরিটিজ, মিডওয়ে সিকিউরিটিজ,বিডি সানলাইফ সিকিউরিটিজ, স্টক অ্যান্ড বন্ড, ইউনিক্যাপ সিকিউরিটিজ, ঢাকা ব্যাংক সিকিউরিটিজ, শান্তা সিকিউরিটিজ, শেলটেক সিকিউরিটিজ এবং মার্কেন্টাইল সিকিউরিটিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here